October 25, 2024, 10:23 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

টঙ্গীতে দুর্ধর্ষ ছিনতাইকারী চক্রের দলনেতা মনিরসহ আটক- ৮ দেশীয় অস্ত্র উদ্বার ।

মনির হোসেনঃ – রাজধানীর অতিসন্নিকটে গাজীপুরের টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ছিনতাই চক্রের দলনেতা মনিরসহ দুর্ধর্ষ ৮ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ সকালে র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মোঃ পারভেজ রানা দুর্নীতি রিপোর্ট ২৪.কমকেজানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১, উত্তরার একটি দল গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে জানতে পারে, গাজীপুরের টঙ্গী পূর্ব থানার টঙ্গী বাজার আশরাফ গেইট এলাকাস্থ ফরিদ খান প্লাজা নামক মার্কেটের মেসার্স এম. আর ট্রেডার্স নামক দোকানের সামনে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের কতিপয় সদস্যরা দেশীয় অস্ত্রসস্ত্রসহ ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি চৌকস দল দ্রুত ওই স্হানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য ও দলনেতা মোঃ মনির হোসেন (৩২), মোঃ ইসরাফিল মল্লিক (৩৩), মোঃ আল আমিন (২৮), মোঃ রনি (২৪), মোঃ সাখাওয়াত (৪৩),মোঃ রতন শেখ (৩০), মোঃ মোর্শেদ (২৫), ও মোঃ সাইফুল ইসলাম (২২)সহ ৮ জনকে আটক করতে সক্ষম হয়।

পারভেজ রানা দুর্নীতি রিপোর্ট ২৪.কমকে আরো জানান, এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ছিনতাইকাজে ব্যবহৃত ৬ টি চাকু, ২ টি খুর, ১টি মোবাইল ফোন এবং ১ টি সীমকার্ড উদ্ধারমূলে জব্দ করা হয়।

র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটককৃতরা (তারা) একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। এচক্রটি দীর্ঘদিন যাবৎ গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকাসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, ব্যাটারী চালিত রিক্সা, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে টঙ্গি পূর্ব থানায় সোপর্দ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন